সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
আজকের রাশিফল মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২

আজকের রাশিফল মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২

মেষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য, কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভাল যাবে।

বৃষ রাশি: আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে।

মিথুন রাশি: প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা।

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি: ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা রাশি: লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।

তুলা রাশি: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু রাশি: গবেষণায় সাফল্য লাভ। একটু সাবধানে চলাফেরা দরকার, বিপদের সম্ভাবনা। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে তর্ক না করাই ভাল হবে।

মকর রাশি: উত্তম কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে।

কুম্ভ রাশি: দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা। ব্যবসা বাড়ানোর বিষয়ে আলোচনা হতে পারে।

মীন রাশি: সৎসঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের নতুন যোগাযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877